Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Complaint Remedy Management Miscellanious

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রশিক্ষণ প্রতিবেদনসমুহ

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রশিক্ষণ প্রতিবেদন_ডিসেম্বর ২০২১.pdf সেবা প্রদান প্রতিশ্রুতি ও GRS বিষয়ক প্রশিক্ষণ প্রতিবেদন_জানুয়ারী ২০২২.pdf GRS এর প্রাথমিক ধারণা সম্পর্কিত প্রশিক্ষণ (সংশোধিত)_ডিসেম্বর ২০২১.pdf সেবা প্রদান প্রতিশ্রুতি ও GRS বিষয়ক প্রশিক্ষণ PPT_জানুয়ারী ২০২২.pdf GRS এর প্রাথমিক ধারণা সম্পর্কিত প্রশিক্ষণ PPT_ডিসেম্বর ২০২১.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা GRS এর ইতিহাস সম্পর্কিত প্রশিক্ষণ_এপ্রিল ২০২২.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রশিক্ষণ প্রতিবেদন_এপ্রিল ২০২২.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা প্রশিক্ষণ প্রতিবেদন-মে ২০২২.pdf.pdf GRS প্রাথমিক ধারণার প্রশিক্ষণ (রিফ্রেসার্স কোর্স)_ অক্টোবর ২০২২.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রশিক্ষণ প্রতিবেদন_অক্টোবর ২০২২.pdf GRS Guidelinhes, 2015 (Revised 2018).pdf সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮.pdf অনিকদের দক্ষতা বৃদ্ধি সংক্রান্ত প্রশিক্ষণ_২৯ নভেম্বর ২০২২.pdf GRS বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২২-২৩.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সম্পর্কিত কমিটি গঠনের অনুরোধ সংক্রান্ত পত্র_১২ ফেব্রুয়ারী ২০২৩.pdf GRS Software ব্যবহার পদ্ধতি সংক্রান্ত প্রশিক্ষণ_২২ মার্চ ২০২৩.pdf সকল প্রশিক্ষণ কারিকুলামে GRS অন্তর্ভুক্তকরনসংক্রান্ত পত্র_ ৩ আগষ্ট ২০২৩.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রশিক্ষণ প্রতিবেদন-অক্টোবর ২০২৩.pdf অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত প্রশিক্ষণ প্রতিবেদন-মার্চ ২০২৪.pdf